বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৪১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ

বাবুগঞ্জে মা ইলিশ শিকারের অপরাধে ২ জেলেকে জরিমানা

dynamic-sidebar

আসিফ হোসাইন শান্ত,বাবুগঞ্জ॥ বরিশালের বাবুগঞ্জে মা ইলিশ রক্ষা অভিযানে নিষেধাজ্ঞা অমান্য করে নদীতে মাছ শিকারের অপরাধে দুই জনকে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা অর্থ দন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা(নির্বাহী মেজিষ্ট্রেট) সুজিত হাওলাদারের ভ্রাম্যমান আদালত সুমন নামের একজনকে ও রাত্রে সহকারি কমিশনার(ভূমি) নির্বাহী মেজিষ্ট্রেট নুসরাত জাহান খান এর ভ্রাম্যমান আদালত আক্কেল আলী নামের একজন জেলেকে ওই অর্থ দন্ডে দন্ডিত করেন।

মঙ্গলবার ও বুধবার দিন রাতে উপজেলার সন্ধ্যা, সুগন্ধা ও আরিয়াল খা নদীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজিত হাওলাদার ও সিনিয়র মৎস্য কর্মকর্ত সাইদুজ্জামান খান’র নেতৃত্বে ৪ টি ট্রলারে প্রায় ৩০ হাজার মিটার জাল ও ৪০ কেজি ইলিশ উদ্ধার করে। উদ্ধারকৃত জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয় এবং উদ্ধারকৃত মাছ বিভিন্ন এতিম খানায় বিতরণ করা হয়। এছাড়া অভিযানকালে ২০ মাছধরা নৌকা ভেঙ্গে নদীতে ডুবিয়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছে মৎস্য অফিস।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net